ঢাকা থেকে মায়ের দাফনে এসে ৯ দিন পর সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু

53-road-523
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- ঠাকুরগাঁওয়ে ঢাকা থেকে মায়ের দাফনে এসে ৯ দিন পর সড়ক দুর্ঘটনায় ছেলে মো: শরিফুল ইসলাম (৪৯) এর মৃত্যু হয়েছে। বুধবার (১৮ আগস্ট) রাতে শহরের রোড এলাকার বাঁধন-কাকন ফিলিং ষ্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরিফুল ইসলাম বিসিক শিল্প নগরী এলাকায় তার বড় ভাইয়ের বাড়ি থেকে মটরসাইকেলযোগে ঠাকুরগাঁও রোডের দিকে রাওয়ানা হন। পথিমধ্যে মটরসাইকেলে জ্বালানী নেওয়ার জন্য রোড এলাকার বাঁধন-কাকন ফিলিং ষ্টেশনে প্রবেশের সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁর মটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে তিনি গুরুতর আহত হলে সেখানেই কিছুক্ষণ পরে থাকেন। পরে কয়েকজন যুবক তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

শরিফুল ইসলাম সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরাজী ঝাড়গাঁও মোলানী গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। ব্যক্তিগত জীবনে তিনি স্ত্রী, ২ ছেলে সন্তানের জনক ছিলেন। তিনি ঢাকায় বাংলাদেশ এয়ার ফোর্স এর সিভিলিয়ান এম্পয়ী (ফায়ার ফাইটার) হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম, এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন :
সড়ক দূর্ঘটনায় নিহত হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত এক

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

debigonj 23 প্রেমিকার সাথে দেখা করতে এসে মারধরের শিকার কিশোর!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

মোটরসাইকেল পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

Lalmonirhat news সমতলে চা চাষ, সাংবাদিক বিপুলের সাফল্য

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন