পরীমণির জন্য এবার শাহবাগে সমাবেশের ডাক


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- মাদক মামলায় গ্রেপ্তার ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণির ন্যায্য বিচারের দাবিতে শাহবাগে সমাবেশের ডাক দিয়েছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’ শিরোনামে একটি সংগঠন। ২১ আগস্ট বিকেল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংগঠনটির আহ্বায়ক রবিন আহসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আজই পরীকে রিমান্ডে নেওয়া হলো। আমরা মনে করছি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না। শুধু এক পরী মণির জন্য নয়, বাংলাদেশের পুরো নারীসমাজের জন্য এই সমাবেশের ডাক দিয়েছি।’

গত ১৪ আগস্ট একই ইস্যুতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে ক্ষোভ প্রকাশ করে সংগঠনটি। যেখানে অংশ নেন ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, প্রকাশক, সংস্কৃতিকর্মীসহ নাগরিক সমাজের অনেকেই।

এদিকে আজ চিত্রনায়িকা পরীমণির তৃতীয় দফায় আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে পরীমণিকে দুই দফা রিমান্ডে নেওয়া হয়। দেশের একজন তারকাকে বারবার এভাবে রিমান্ডে নেওয়া এবং তার প্রতি অমানবিক আচরণ করা হচ্ছে বলে বিবৃতি প্রদাণ করেছে দেশের ১৭ জন বিশিষ্ঠ নাগরিক।

ফেসবুকেও পরীমণির মুক্তির দাবিতে সোচ্ছার হয়েছেন অনেকে। সেখানে দাবি করা হচ্ছে পরীমণির সঙ্গে যা ঘটছে তা অন্যায়।

আরও পড়ুন :
rofiki n34 হেফাজত নেতা রিজওয়ান রফিকী গ্রেফতার

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

pori n234n2 আদালতে হাজিরা দিলেন পরীমণি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

pori n34n হাজিরা দিতে আদালতে পরীমনি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন