বাবুনগরীর জানাজার সময় পরিবর্তন

babu 523
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ Uncategorized

সময়ের কণ্ঠস্বর, চট্রগ্রাম- হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির মাওলানা জুনায়েদ বাবুনগরীর জানাজা নামাজ সন্ধ্যা সাড়ে ৭টার পরিবর্তে রাত ১১টায় অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর মোহাম্মদ ইদরিস।

তিনি বলেন, এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসবে তাই, জানাজার সময় পরিবর্তন করা হয়েছে। এখন রাত ১১টায় জানাজা অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসায় তাকে দাফন করা হবে। সেই প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এর আগে, দুপুর সাড়ে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় জুনায়েদ বাবুনগরীকে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আবাসিক মেডিক্যাল চিকিৎসক এমজাদ হোসাইন তাকে মৃত ঘোষণা করেন।

এ চিকিৎসক বলেন, ‘দুপুর সাড়ে ১২টায় হুজুরকে হাসপাতালে নিয়ে আসা হয়। আনার পর আমরা ওনাকে মৃত অবস্থায় পেয়েছি। তিনি কিডনি, ডায়াবেটিসসহ জটিল রোগে আক্রান্ত ছিলেন।’

হেফাজতে ইসলামের চট্টগ্রাম মহানগরের প্রচার সম্পাদক আ ন ম আহমদ উল্লাহ বলেন, ‘বুধবার থেকে হুজুর অসুস্থবোধ করেন, রক্তচাপও বেড়ে যায়। এরপরও ভালো ছিলেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্ট্রোক করেন। নাকে-মুখে ফেনা চলে আসে। উপস্থিত ছাত্ররাও এ অবস্থা দেখে ঘাবড়ে যায়। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম সিএসসিআর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।’

এদিকে, নিকটাত্মীয়দের দেখানোর জন্য জুনায়েদ বাবুনগরীর লাশ জন্মস্থান চট্টগ্রামের ফটিকছড়ি থানার বাবুনগর গ্রামে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে লাশ হাটহাজারী মাদ্রাসায় আনা হবে এবং এখানেই জানাজা শেষে তাকে দাফন করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন