🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

বোয়ালমারীতে মাদক সম্রাজ্ঞী “বিন্দু মাসী” স্বামীসহ আটক

Atok pic
❏ বৃহস্পতিবার, আগস্ট ১৯, ২০২১ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীর আলোচিত মাদক সম্রাজ্ঞী বিন্দু মাসী ওরফে রেবেকা বেগম (৩৫) ও তার স্বামী কাইয়ূম মোল্যা (৪৫) কে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে ৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এঘটনায় আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং : ১২।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভোর রাতে বোয়ালমারী পৌরসভার ছোলনা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে ৫৫ পিচ ইয়াবাও উদ্ধার করা হয়। ইয়াবা সম্রাজ্ঞী রেবেকা এলাকায় বিন্দু মাসী নামে বেশ পরিচিত।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক কামরুল হোসেন বলেন, পুলিশ রাতে অভিযান চালিয়ে ভোর রাতে তাদেরকে উপজেলার ছোলনা গ্রাম থেকে আটক করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল ইসলাম বলেন, এঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। আমরা আটককৃতদের ফরিদপুর কোর্টে প্রেরণ করেছি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম বলেন, আমরা মাদকের বিরুদ্ধে অভিযান চালাচ্ছি। এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন