🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ইয়াবা সেবনের টাকা না পেয়ে যুবকের আত্মহত্যা

Cox's Bazar news
❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের নবগঠিত উপজেলা ঈদগাঁওয়ের ঈদগাঁও ইউনিয়নে ইয়াবা সেবনের টাকা না পেয়ে ওমর ফারুক (১৯) নামের এক যুবক আত্মহত্যা করছে বলে খবর পাওয়া গেছে। সে ওই ইউনিয়নের কালির ছড়া উত্তর পাড়া এলাকার রমজান আলীর ছেলে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) মাগরিবের নামাজের সময় এ ঘটনাটি ঘটে তার শয়ন কক্ষে। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে ঈদগাঁও থানা পুলিশ।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মাহমুদুল হাসান মিনার জানিয়েছেন, আত্মহত্যাকারী যুবক ইয়াবা আসক্ত ছিল, প্রায় সময় ইয়াবার টাকার জন্য পিতা-মাতাকে নির্যাতন করে আসছিল। কয়েকবার তাকে শাসন করে ভাল হয়ে যাওয়ার পরামর্শ দিলেও কারো কথা কর্ণপাত করেনি সে৷

ঘটনার দিন সকালে অভিভাবকদের অভিযোগে তার শয়ন কক্ষ থেকে দুইটি লম্বা দা উদ্ধার করে নিয়ে আসা হয়। সে ঐ দা দু’টি পিতা মাতাকে কোপানোর উদ্দেশ্যে রেখেছিল বলে জানা গেছে। এ সময় তাকে পুনরায় মাদক ছেড়ে ভাল পথে চলে আসার অনুরোধ করেন মেম্বার, আত্মীয় স্বজন এবং প্রতিবেশীরা। এতে ক্ষুব্ধ হয়ে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার দিন সন্ধ্যায় পরিবারের সদস্যরা মাগরিবের নামাজের ওযু করতে নলকূপ এবং অন্যান্য কাজে ব্যস্ত থাকার সুযোগ তার শয়ন কক্ষে দড়ি দিয়ে বাড়ির ভীমের সাথে পেঁচিয়ে আত্মহত্যা করে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন