🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

বগুড়ায় ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

Bogura Pic
❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ট্রাক-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকার দুমড়ে মুচড়ে গিয়ে তৌফিকুল্লাহ (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের মা নাজমা আক্তার লিলি (৪৭) গুরুতর আহত হয়েছে।

২০ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ৭টায় শেরপুর উপজেলার মির্জাপুর বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত তৌফিকুল্লাহ পাবনা সাথিয়া সরিষা ভিটাপাড়া গ্রামের এম.এস ছানাউল্লাহর ছেলে।

জানাযায়, বগুড়া থেকে প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-চ- ১৩-৪৭৪৮) নিয়ে  পাবনা যাওয়ার পথে মির্জাপুর বাজার এলাকায় পৌছালে বগুড়াগামী একটি দ্রুতগামী অজ্ঞাতনামা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তৌফিকুল্লাহ মারা যায় এবং প্রাইভেটকারে আটকে থাকা মাকে শেরপুর ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করিয়েছে।

এ বিষয়ে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ষ্টেশন অফিসার রতন হোসেন জানান, দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকার থেকে তাদের উদ্ধার করে লাশ পুলিশের কাছে হস্তান্তর করেছি এবং আহত মাকে হাসপাতালে ভর্তি করিয়েছি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, অজ্ঞাতনামা ট্রাকটি প্রাইভেটকারকে চাপা দিয়ে পালিয়ে যায়। তাকে আটক করা যায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন