• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে শিশুকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার-৪

Keranigonj news
❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ এলাকায় এক শিশুকণ্যাকে গণধর্ষণের জড়িত চার যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

গত ১৯ আগস্ট, বৃহস্পতিবার আনুমানিক বিকাল সাড়ে চারটার থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন ঝিলমিল এলাকায় অভিযান পরিচালনা করে ০৪ গণধর্ষণকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- মো. শুভ (১৯), মো. ইসমাইল কুট্টি (২২), মো. মুন্না (২১) এবং মো. আখের খান (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইলফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ জানান, গত ১৯ আগস্ট, বৃহস্পতিবার বিকেলে মূল হোতা ধর্ষক মো. শুভ পূর্ব পরিকল্পনা মোতাবেক ভিকটিম (১৩)কে প্রেমের ফাঁদে ফেলে পূর্ব পরিকল্পনা মোতাবেক শুভর ০৪ বন্ধু মো. ইসমাইল কুট্টি, মো. মুন্না, মো. আখের খান, মো. রাকিব সহ ভিকটিমকে ঝিলমিল আবাসিক প্রকল্পের জঙ্গলে জোরপূর্বক নিয়ে যায়। ধর্ষণকারীরা ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক পলাক্রমে ধর্ষণ করে।

একপর্যায়ে ভিকটিম অসুস্থ্ হয়ে পড়লে ধর্ষণকারীরা ভিকটিমকে নানা প্রকার ভয়ভীতি প্রদর্শন করে অসুস্থ অবস্থায় ভিকটিমকে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকদের সহায়তায় ভিকটিমের আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যায়। ঘটনার সংবাদ প্রাপ্তির পর অধিনায়ক র‌্যাব-১০ এর নির্দেশে একটি আভিযানিক দল ধর্ষণকারীদের গ্রেফতার অভিযান শুরু করে এবং তাদের অক্লান্ত চেষ্টায় ঘটনা ঘটার মাত্র ০৬ ঘন্টার মধ্যে উপরোক্ত ০৪ ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন