• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে ওয়ার্ড মেম্বার পদপ্রার্থীর শোক দিবস পালন

Keranigoj news
❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি : ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারসহ সকল শহীদদের স্মরণে ঢাকার কেরানীগঞ্জের জিনজিরা ৪নং ওয়ার্ডে গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২০আগস্ট) সকালে বিদ্যুৎ, জ্বালাণী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, বিদ্যুৎ, জ্বালাণী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর একান্ত সহকারি সচিব ম.ই মামুন নির্দেশনায় ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মো. আফজাল হোসেন সানি’র উদ্যোগে কদমতলি গোলচত্বর এলাকায় খাবার বিতরণ করা হয়।

ম.ই মামুন বলেন, আজকে এ শোকের দিনে পিতা হারানোর শোককে শক্তিতে পরিণত করে আমাদের এগিয়ে যেতে হবে। করোনা পরিস্থিতিতে সবাইকে সচেতনভাবে এ পরিস্থিতি মোকাবেলা করতে হবে। সচেতনতার বিকল্প নেই। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জিনজিরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি জাহিদ শরীফ বাপ্পী, মো. তোফাজ্জল হোসেন, সাহাবউদ্দীন, ইলিয়াস মিয়া, মো. কাশেম মিয়া এবং শাহজাহান মৃধা সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন