কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২


❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১ অকালমৃত্যু প্রতিদিন

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ :ঢাকার কেরানীগঞ্জে গুলিস্তান-বান্দুরা সড়কে দুর্ঘটনায় মৃত্যুর সারিতে যুক্ত হলো আরও একটি নাম। এবার ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একজন নিহত এবং দুইজন আহত হয়েছে। নিহতের নাম আব্দুর রহমান(৪৮)। সে ছোট বাস্তা গ্রামের শামসুল হকের ছেলে। আহতরা হলেন শাক্তা ইউনিয়নের বলশুতা গ্রামের ইসমাইল(৩৫) ও রোহিতপুর ইউনিয়নের ধর্মশুর গ্রামের মাহমুদুল হাসান(৩২)। নিহত ও আহত সকলেই সিএনজি চালক বলে জানিয়েছে তাদের সহকর্মীরা।

২০ আগস্ট (শুক্রবার) ভোর পৌনে ছয়টার দিকে গুলিস্তান-বান্দুরা সড়কের কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে, ডাচ বাংলা ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে

প্রত্যক্ষদর্শী চা দোকানদার নুর হোসেন বলেন, দুর্ঘটনার শিকার তিন সিএনজি চালক তার দোকানে নাস্তা শেষে রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিলো। এমন সময় রোহিতপুরের দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক (মেট্রো-ট-২২৫৭২৩) হঠাৎ তাদের চাপায় দেয়, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুতর আহত দুই জনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতালে) নিয়ে গেলে আব্দুর রহমান(৪৮) কে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। আহত হাসান মিটফোর্ডে ভর্তি রয়েছে এবং ইসমাইলকে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়ি নেওয়া হয়েছে।

সিএনজির লাইনম্যান শহিদুল ইসলাম জানান, ট্রাকটি আরও দুই জায়গায় এক্সিডেন্ট করে পালানোর জন্য দ্রুত চালাচ্ছিলো। কোনাখোলা এসে চার রাস্তার মোড়ে দাঁড়িয়ে থাকা আমাদের তিন ড্রাইভারকে চাপা দিয়েও পালিয়ে যাচ্ছিলো। দুই মোটরসাইকেল চালকের সহায়তায় ট্রাকটিকে আমরা আটক কতে সক্ষম হয়েছি। আমরা আমাদের সহকর্মী হত্যার উপযুক্ত বিচার চাই।

এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু ছালাম মিয়া বলেন, শুনেছি ট্রাকটি একটি এক্সিডেন্ট করে দ্রুত পালিয়ে যাচ্ছিলো। পরে এই তিন সিএনজি চালককে চাপায় দেয়। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে মিটফোর্ড হাসপাতালে।পুলিশ স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাকট এবং ট্রাকের দুই সহযোগীকে আটক করতে সক্ষম হলেও ড্রাইভার পালিয়ে গেছে। ঘাতক ড্রাইভারের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন