🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

হাকিমপুর প্রেসক্লাবে ঘোড়াঘাট ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

Hili news
❏ শনিবার, আগস্ট ২১, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: সাংবাদিকের উপর মিথ্যামামলা ও হয়রানির অভিযোগে দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবে ঘোড়াঘাট থানার সাবেক ওসি আজিম উদ্দিনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ইফতেখার আহমেদ বাবু। তিনি “দৈনিক ডেলটা টাইমস” পত্রিকার ঘোড়াঘাট প্রতিনিধি, এছাড়াও ঘোড়াঘাট উপজেলার আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ডে সদস্য এবং উপজেলা আওয়ামীলীগের যুব লীগের সদস্য।

শুক্রবার (২০ আগস্ট) দুপুরে হাকিমপুর প্রেসক্লাবে সাংবাদিক বাবু সাংবাদিকদের বলেন, গত বছরের ২৫ ডিসেম্বরে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের অনিয়ম-দুর্নীতির বিষয় আমার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলাম এবং এবিষয়ে নিউজ করার প্রস্তুতি নেই। কিন্তু ৩০ ডিসেম্বর রাত সাড়ে ১০ টায় থানার ওসি আজিম উদ্দিন সহ থানা এসআই জিয়া, এসআই দুলু, এসআই খুরশিদ, এএসআই ছারোয়ার ও কনেস্টবল মাসুম, কনেস্টবল মোস্তফা, কনেস্টবল ওবাইদুর, কনেস্টবল মেহেদি আমার বাড়িতে হামলা চালায়। তখন তারা আমার বাড়ির দরজা ভাঙার চেষ্টা করে। পরে তারা বাড়ির প্রাচির টপকে ভিতরে প্রবেশ করে। আমাকে মারধোর করতে থাকে এবং আমার স্ত্রীকে মারধোর সহ শ্লীলতাহানি করে।

সেসময় বাড়ি ভাংচুর করে প্রায় ১০ লাখ টাকা এবং আমার স্ত্রীর গলার চেইনসহ পাঁচ ভরি সোনা, আমার ব্যবহারকৃত ল্যাবটপ, মোবাইল ফোন ও আমার স্ত্রীর একটি প্রাইভেট কার এবং আমাকেসহ রাত সাড়ে ১১ টার দিকে থানায় নিয়ে যায়। থানায় নিয়ে তারা সারারাত আমাকে শারীরিক নির্যাতন ও কারেন্ট শর্ট দিয়ে ল্যাবটপ ও মোবাইলের পাসওয়ার্ড নিয়ে নেয়। পরদিন আমার স্ত্রীর প্রাইভেট কার চুরির মামলাসহ ডিজিটাল মামলা করে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেন। এতে করে ৯৭ দিন জেলখানায় আমি থাকি। এর ফাঁকে ওসি আজিম উদ্দিন আমার বিরুদ্ধের আরও ৯ টি মিথ্যা মামলা দায়ের করেন।

দীর্ঘ ৯৭ দিন জেল খেটে এসে দেখি আমার বিরুদ্ধে ১০ টি মিথ্যা মামলা এই ওসি করেছে। আমি একজন সাংবাদিক, আজ আমি মিথ্যা মামলার আসামি। তাই আমি নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য প্রধানমন্ত্রী সহ স্বরাষ্ট্রমন্ত্রলায় এবং পুলিশ প্রধানের নিকট লিখিত অভিযোগ করি। তারই আলোকে গত ১২ আগস্ট রংপুরের অতিরিক্ত ডিআইজি আমার স্বপরিবার সহ আমাকে জিজ্ঞাসা করার জন্য হাজির হতে বলেন। আমিসহ আমার পরিবার ১২ আগষ্ট অতিরিক্ত ডিআইজির কাছে জবানবন্দি দেই।

এতে ওসি আজিম উদ্দিন আমার উপর আরও ক্ষিপ্ত হয়ে গত ১৫ আগস্ট শোক দিবসে ঘোড়াঘাটে জামাত-বিএনপির নাশকতা পরিকল্পনাকারী হিসাবে আবার আমাকে জামাত বিএনপির সক্রিয় সদস্য বানিয়ে আবার মামলা করেন । আমার বিরুদ্ধে বর্তমানে ১১ টি মামলা। মিথ্যা মামলা আর হয়রানির ভয়ে আজ আমি সংসার হারা। আমার পরিবারসহ সন্তান- স্ত্রীর সাথে দেখা করতে পারছিনা। তিনি এই সংবাদ সন্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রীসহ স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন।

আরও পড়ুন :
lash 5234 ঠাকুরগাঁওয়ে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

river n34n প্রাণ ফিরে পেল ‘মরা নদী’

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

lash 5234 হাতীবান্ধায় কৃষককে কুপিয়ে হত্যা

❏ সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

Panchagar news বিয়ের রাতে গলায় ফাঁস দিয়ে বরের আত্মহত্যা

❏ শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন