🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহে মেডিকেলে আরও ১৪ জনের মৃত্যু, আক্রান্তের হার ১৫ দশমিক ৪০ শতাংশ

mmc corona 523
❏ শনিবার, আগস্ট ২১, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে ১৪ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮ টার মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৮ জন করোনা শনাক্ত ও ৬ জনের উপসর্গ ছিল।

করোনা আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের মনসুর আলী (৪৮), বদিউজ্জামান (৭৫), এ কে শামসুল হক (৭৫), ত্রিশালের আসমা (৪০), ভালুকার নার্গিস (৬৫), মুক্তাগাছার হাবিবুর রহমান সেলিম (৫৫), জামালপুর সদরের নূরজাহান (৬৫) এবং শেরপুর নালিতাবাড়ির সুরুজ্জামান (৮০)।

উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের ফাতেহা (৭০), ফুলবাড়িয়ার আব্দুর রাজ্জাক (৭০), হালুয়াঘাটের আব্দুল হালিম (৬০), নেত্রকোনা সদরের সেলিনা (৪৫), সেলিনা (৬০), পূর্বধলার সাবিত্রী রায় (৬০)।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পারসন) মহিউদ্দিন খান মুন শনিবার সকাল সাড়ে ৯টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ২৪৭ জন চিকিৎসাধীন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ৮৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২২ জন।

একদিনে নতুন করে ভর্তি হয়েছেন ২৩ জন রোগী। এ সময়ের মধ্যে ৩৪ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে ৫২ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৭ জন।

জেলা সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, নতুন করে ৪৪৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ৬৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ১৯ হাজার ৯৮৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে আক্রান্তের হার ১৫ দশমিক ৪০ শতাংশ।

আরও পড়ুন :
news n234 জামালপুরে ৯ ব্যক্তি জীবিত থেকেও ‘মৃত’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

news n34 ময়মনসিংহের নান্দাইলে ধানক্ষেতে রক্তাক্ত মরদেহ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

atok n342 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ত্রিশালের নতুন ইউএনও আক্তারুজ্জামান

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন