🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীকরোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহত

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

টাঙ্গাইলে দেশীয় অস্ত্র ও হেরোইনসহ দুইজন গ্রেফতার

দেশীয় অস্ত্র ও হেরোইনসহ দুইজন গ্রেফতার
❏ শনিবার, আগস্ট ২১, ২০২১ ঢাকা, দেশের খবর

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে ৩টি দেশীয় অস্ত্র ও ৬ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। শনিবার (২১ আগস্ট) দিবাগত রাত ও সকালে অভিযান চালিয়ে বাসাইল উপজেলার আইসড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

৩টি দেশীয় অস্ত্রসহ গ্রেফতার মো. তোফাজ্জল শিকদার (৫৬) উপজেলার আইসড়া গ্রামের হরমুজ আলী শিকদারের ছেলে। ৬ গ্রাম হেরোইনসহ গ্রেফতার মো. ময়নাল হোসেন ওরফে মেম্বার (২৮) একই গ্রামের মৃত. নয়া মিয়ার ছেলে।

শনিবার (২১ আগস্ট) সকালে র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে বাসাইল উপজেলার আইসড়া বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় দেশীয় ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল আর ১টি ছোড়াসহ আইসড়া গ্রামের হরমুজ আলী শিকদারের ছেলে মো. তোফাজ্জল শিকদার (৫৬) কে গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃতের বিরুদ্ধে বাসাইল থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইন এর ১৯ ধারায় মামলা দায়ের করে র‌্যাব। সকাল ৭টার দিকে আইসড়া গ্রামে পৃথক আরও একটি অভিযান চালিয়ে ৬ (ছয়) গ্রাম হেরোইনসহ ওই গ্রামের মৃত. নয়া মিয়ার ছেলে মো. ময়নাল হোসেন ওরফে মেম্বার (২৮) কে গ্রেফতার করা হয়।

ময়নাল হোসেন ওরফে মেম্বারের বিরুদ্ধে বাসাইল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮(খ) ধারায় মামলা দায়ের করাসহ দুই আসামীকে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন