• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

দুবাই প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্ত্রী গ্রেফতার

siuli 5
❏ রবিবার, আগস্ট ২২, ২০২১ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর, ফেনী- ফেনীতে সোহেল (৩৫) নামে দুবাই প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্ত্রী শিউলী আক্তারকে (৩০) গ্রেফতার করেছে র্যাব। শনিবার সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ওই দম্পতির দুই সন্তানকে উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালান র্যাব সদস্যরা। এ সময় নারায়ণকরা মাদরাসা এলাকার ছুট্টু মিয়ার বাড়ি থেকে স্বামী হত্যা মামলার আসামি শিউলী আক্তারকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার ফেনী মডেল থানা-পুলিশ ফেনীর সুফি ছদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ম্যানসনের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাট থেকে দুবাই প্রবাসী সোহেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

এর আগে বৃহস্পতিবার রাত ১টার দিকে দারোয়ানকে তার বাবা মারা গেছেন জানিয়ে দুই সন্তান নিয়ে ওই বাড়ি থেকে পালিয়ে যান শিউলী। এ ঘটনায় শুক্রবার রাতে সোহেলের মা বাদী হয়ে শিউলি আক্তারকে আসামি করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, দুবাইপ্রবাসী মো. সোহেলের স্ত্রী শিউলী আক্তারকে ফেনী র‌্যাব ক্যাম্পে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিউলী তার স্বামীকে হত্যার ঘটনায় তার জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এই হত্যাকাণ্ডে অন্য কারও সংশ্লিষ্টতা আছে কি-না, সে ব্যাপারেও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন