আশুলিয়ায় কাঁচামাল ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

lash 5242
❏ রবিবার, আগস্ট ২২, ২০২১ ঢাকা

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় লেবু মিয়া (৪৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার শ্রীপুর একতা কাঁচামালের আড়তের একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত লেবু মিয়া সিরাজগঞ্জের কাজীপুর থানার শুভগাছা গ্রামের মৃত. নূর নবীর ছেলে। সে আশুলিয়ার শ্রীপুর এলাকার হারুনের ভাড়া বাসায় থেকে কাঁচামালের ব্যবসা করতো।

নিহতের ছোট ভাই শাহীন মিয়া জানায়, তার ভাই গেল তিনদিন আগে বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। তবে তার স্ত্রীর সাথে ফোনে কথা বলতো। রোববার সকালে স্থানীয়দের খবরে ঘটনাস্থলে এসে তার ভাইয়ের লাশ দেখতে পান। তবে এটি হত্যা না আত্মহত্যা তিনি বলতে পারছেন না। সে কিভাবে এখানে আসলো তাও জানা নেই। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, যে কক্ষে তার ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে ওই কক্ষের দায়িত্বে থাকা হেলালকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। তার মোঠোফোনে বার বার চেষ্টা করলেও সে ফোন রিসিভ করেনি। একপর্যায়ে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

আশুলিয়া থানার এসআই তানিম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেরছেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এছাড়া লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন