• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

মানিকগঞ্জে ৪৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার-৩

Manikgonj news
❏ রবিবার, আগস্ট ২২, ২০২১ ঢাকা

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জে ৪৫০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোপয়েন্দা পুলিশ।

শনিবার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী এলাকায় ও পৌরসভার বেউথা এলাকায় রাত ৮টার দিকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- ধামরাইয়ের কাওয়াখোলা এলাকার মাইনুদ্দিনের ছেলে মোঃ বাবুল (৩২), মৃত শুকুর আলীর ছেলে মোঃ আমিরুল ইসলাম (৩৮) ও মানিকগঞ্জ পৌরসভার বেউথা এলাকার মুকুল হাসাননের ছেলে রাকিবুল হাসান (২৯)।

মানিকগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ডিবি) মোঃ হানিফ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী বাসস্ট্যান্ড এলাকা থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ১৯০০ টাকা উদ্ধার করা হয়েছে। পরে রাত ৮টার দিকে পৌরসভার বেউথা এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ আরেক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ১৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

এদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন