• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে গৃহবধূকে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

Keranigonj news
❏ রবিবার, আগস্ট ২২, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ,  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজাবাড়ী এলাকায় গৃহবধূ শিলা হত্যার বিচারের দাবীতে মাবনবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন নিহতের পরিবার ও এলকাবাসী। নিহতের পরিবারের অভিযোগ বিয়ের দুই বছরের মাথায় শ্বশুর বাড়ীতে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

রোববার (২২ আগষ্ট) বিকেল তিনটায় রাজাবাড়ী এলাকার প্রধান সড়কে প্রায় ৩০ মিনিট নিহতের পরিবারসহ এলাকাবাসী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন। নিহত শিলার ৯ মাসে একটি ছেলে সন্তান রয়েছে। তার নাম আরিয়ান। নিহত শিলা দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাস্তা ইউনিয়নের বাঘাসুর গ্রামের স্থায়ী বাসিন্দা।

নিহতের মা শিউলি বেগম জানান, মাদকসেবক স্বামী মামুন, শ্বাশুরী মাসু বেগমসহ ননদ কেয়া বেগম দীর্ঘ দুই বছর ধরে শারীরিক ও মানসিক ভাবে শিলার উপর অত্যাচার চালিয়েছে। গত ১৮ আগষ্ট বুধবার আমার মেয়ে শিলাকে তারা পরিকল্পীত ভাবে হত্যা করে আত্মহত্যার বলে কল্পকাহিনী সাজিয়েছে।

তিনি বলেন, এ ঘটনার পর থেকে মাদকসেবী স্বামী স্থানীয় একটি মাদক নিরাময় কেন্দ্রে রয়েছে। শিলার শ্বশুর বাড়ী বৃত্তশালী বলে হত্যার বিষটি ধাপা চাপা দেয়ার জন্য চেষ্টা করছেন। যারা আমার নাতিকে এতিম করেছে আমি সেই ঘাতকদের বিচার চাই। এ ব্যাপারে সরকার প্রধানের হস্তক্ষেপ কামনা করছি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন