🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

রাঙামাটিতে অস্ত্রসহ জেএসএস সদস্য আটক!

Rangamati news
❏ রবিবার, আগস্ট ২২, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির জুরাছড়ি উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গোলাবারুদ, অস্ত্র ও অন্যান্য সরঞ্জামাদিসহ জেএসএস’র (মূল) এক সদস্যকে আটক করেছে সেনাবাহিনী।

রোববার (২২ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মগবান ইউনিয়নের কুকিমাড়া এলাকায় জেএসএস (মূল) দলের আস্তানায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক জেএসএস সদস্যের নাম অনিল কান্তি চাকমা (৩৯)।

সেনাবাহিনী সূত্র জানা গেছে, রোববার সকালে জুরাছড়ি উপজেলা কুকিমাড়া এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেএসএস (মূল) দলের আস্তানায় অভিযান পরিচালনা করেন সেনাবাহিনী। এসময় জেএসএস (মূল) দলের আস্তানায় অবস্থানরত সন্ত্রাসীদের সঙ্গে সেনাবাহিনীর গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরবর্তীতে নিরাপত্তা বাহিনীর চাপের মুখে সন্ত্রাসীরা ওই এলাকা হতে পালিয়ে যায়। তবে কেউ হতাহত হয়নি।

পরে এলাকা তল্লাশি করে ১টি এসএমজি ও ২০ রাউন্ড এসএমজির এ্যামুনিশন, ১টি পিস্তল ও ১০ রাউন্ড পিস্তল এ্যামুনিশন, ২টি ম্যাগাজিন ৪টি দা, ১টি ছুরি, ১টি ওয়াকিটকি সেট, ২ জোড়া ইউনিফরম, ৫টি কম্বল, ১টি টুপি, ৪টি মোবাইল (২টি স্মার্ট ও ২টি নরমাল, ইলেকট্রনিক ডিভাইস, ব্যাগ, দলিল দস্তাবেজ, ব্যক্তিগত ব্যবহার্য সামগ্রী ও অন্যান্য সরঞ্জামাদিসহ জেএসএস’র (মূল) একজন সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন