🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

কেরানীগঞ্জে অসহায় মানুষের মাঝে পুনাকের খাদ্যসামগ্রী উপহার

Keraniogonj news
❏ সোমবার, আগস্ট ২৩, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি : ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে কর্মহীন অসহায় মানুষর মাঝে খাদ্যসামগ্রী উপহার দিল পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ঢাকা জেলা।

আজ সোমবার (২৩আগস্ট) সকাল সাড়ে এগারো টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে কর্মহীন অসহায় ২৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি রোজানিল ফারহানা লাভলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার।

তিনি সমাজের অসহায় ও দরিদ্র মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থবানদের প্রতি আহবান জানান। পুনাকের সকল মহতি উদ্যোগে স্বতঃস্ফুর্তভাবে পাশে থাকা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য পুনাকের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন পুনাক সভানেত্রী।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম, সাজেদুর রহমান, নাসিম মিয়া, কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবির ও কেরানীগঞ্জ দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু ছালাম মিয়া সহ বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর সদস্যবৃন্দ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন