১৫ এবং ২১ আগস্ট একই সূত্রে গাথা: জিসিসি মেয়র জাহাঙ্গীর

Gazipur news
❏ সোমবার, আগস্ট ২৩, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, ১৫ আগস্ট এবং ২১ আগস্ট একই সূত্রে গাথা। ৭৫ সালের ১৫ আগস্টের খুনীরা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করেই ক্ষান্ত হননি। তারাই ২০০৪ সালের ২১ আগস্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর হামলা চালান।

সোমবার(২৩ আগস্ট) দুপুরে গাজীপুর মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শ্রমিকলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর বলেন, আমাদের নিজেদের কথা বার্তা, চালচলনে মনে হয় প্রতিপক্ষ এখন আর বিএনপি বা অন্যদল নয়, আমরাই আমাদের প্রতিপক্ষ। নিজেদের বিরোধ এখন চরমে পৌঁছেছে। সুযোগ পেলেই হাটে বাজারে, চায়ের দোকানে একে অপরের বিষোদগার করি। আমরা একে অপরের বদনাম বলে বেড়াই এটা খুবই খারাপ। তিনি বলেন আসুন নিজেরা মিলে মিশে সংগঠন আরো বেশি মজবুদ করি।

মহানগর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক আব্দুল মজিদ বিএসসির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কবির আহম্মেদ মন্ডলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুন্নাহার ভূইয়া, মহানগর আওয়ামী লীগের  সহ-সভাপতি অ্যাডভোকেট মো: ওয়াজউদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য আব্দুল হাদী শামীম, মহানগর জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক ইব্রাহিম খলিল, এম এ কাদের, মুজিবুর রহমান, মেহেদী হাসান সুমন, সৈয়দ আব্দুল জলিল, মাহফুজুর রহমান, শ্রমিক লীগ নেতা আমান উল্লাহ আমান, কবির হোসেন, জয়দেবপুর রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন