🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Mymensing news
❏ সোমবার, আগস্ট ২৩, ২০২১ ময়মনসিংহ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ৯ম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামে। ঘটনার দুই দিন পর গত রবিবার দুপুরে ভালুকা মডেল থানায় মামলা করা হয়েছে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আসামী গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মল্লিকবাড়ী শহীদ নাজিমউদ্দীন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে আসা যাওয়া ও বাড়ির আশেপাশে একা পেলেই প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দিত তাদেরই প্রতিবেশী নয়নপুর গ্রামের ইছব আলীর বখাটে ছেলে জুয়েল মিয়া (২১)।

ঘটনার দিন গত শুক্রবার সন্ধ্যা রাতে ওই স্কুল ছাত্রী তার নানার বাড়ি থেকে নিজের বাড়িতে আসার সময় আগে থেকেই ওঁত পেতে থাকা বখাটে জুয়েল তাকে পাশ্ববর্তী আখ ক্ষেতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে ওই ছাত্রীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বখাটে জুয়েল দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রবিবার দুপুরে মেয়ের বাবা বাদী হয়ে জুয়েল মিয়াকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুন :
news n234 জামালপুরে ৯ ব্যক্তি জীবিত থেকেও ‘মৃত’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

news n34 ময়মনসিংহের নান্দাইলে ধানক্ষেতে রক্তাক্ত মরদেহ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

atok n342 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ত্রিশালের নতুন ইউএনও আক্তারুজ্জামান

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন