• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

lash
❏ মঙ্গলবার, আগস্ট ২৪, ২০২১ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাক চাপায় মৃদুল হোসেন ( ২৬), রিয়া খাতুন (২০) নামে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সোমবার (২৩ আগষ্ট) সকালে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সামনে (ঈশ্বরদী-কুষ্টিয়া) মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়া ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের যুক্তিতলা পূর্বপাড়ার বাবুর মেয়ে। মৃদুল সরকার কু্ষ্টিয়ার মিরপুর উপজেলার গোপালপুরের নলদা গ্রামের আজিম উদ্দিন সরকারের ছেলে। তিনি রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে রুপপুর ফাঁড়ির উপ-পরিদশর্ক জাহাঙ্গীর আলম জানান, সকালে মৃদুল তার স্ত্রী রিয়াকে শশুর বাড়িতে নামিয়ে পরে পারমানবিক বিদ্যুৎকেন্দ্রে কাজে যোগদানের উদ্দেশে কুষ্টিয়া থেকে ঈশ্বরদী রওয়ানা হয়েছিলেন। পারমানবিক পাওয়ার ঠিক আগ মুহুর্তে পাকশি রুপপুরে পৌঁছালে বিপরিত দিক থেকে আগত ট্রাক মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার স্ত্রী নিহত হয়। তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

এ সময় স্বামী মৃদুল আলীকে গুরুতর আহতাবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। পরে মৃদুল বিকেল ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার শফিকুল ইসলাম জানান, মাথায় প্রচণ্ড আঘাত লেগেছিল মৃদুলের। এছাড়া অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থার অবনতি হওয়ায় তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে শুনি তিনি মারা গেছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ঘটনাস্থলে স্ত্রী রিয়া নিহত হয়, পরে রাজশাহী হাসপাতালে স্বামী মৃদুল মারা যায়। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। ঘাতক পিকআপ দ্রুত পালিয়ে যাওয়া আটক করা সম্ভব হয়নি। মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন