• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

শ্যামলের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দিলেন হিরো আলম


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৬, ২০২১ বিনোদন

ফয়সাল শামীম, বিনোদন ডেস্ক- এবার ‘সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামলের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দিলেন হিরো আলম। ‘সময়ের কন্ঠস্বরের এ প্রতিবেদককে হিরো আলম মুঠোফোনে এ তথ্য জানান।

হিরো আলম অভিযোগ করে বলেন,সম্প্রতি ‘সি ইউ, নট ফর মাইন্ড’ খ্যাত শ্যামল একটি গান সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তাতে শ্যামল হিরো আলমকে কটাক্ষ করে বলেন ‘ আমি মাই নেম ইজ শ্যামল। আজ থেকে আমি হিরো শ্যামল। আজ থেকে হিরো আলমের দিন শেষ শ্যামলের সোনার বাংলাদেশ।

হিরো আলমে অভিযোগের সুত্র ধরে সেই ভিডিও খুঁজে পাওয়া যায়, তাতে দেখা যায় শ্যামল সেই গানটির শুরুতে বলেন,‘ আমি মাই নেম ইজ শ্যামল। আজ থেকে আমি হিরো শ্যামল। আজ থেকে হিরো আলমের দিন শেষ শ্যামলের সোনার বাংলাদেশ। এরপর তিনি আরও বলেন, আমি যে বাংলার হিরো শ্যামল, মনটাযে আমার সহজ সরল……

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি নিজের প্রতিভায় আজ দেশ বিদেশে পরিচিত, কারও প্রতিভা থাকলে সে নিজের প্রতিভা প্রমান করুক। সরাসরি আমার নাম বলে গান গাওয়ার মানে কি? আমার নাম বলে কটাক্ষ করে গান গাওয়ায় আমি খুব দ্রতই তার বিরুদ্ধে মামলা করব।

এ ব্যাপারে শ্যামলের মতামত নিতে তার মুঠোফোনে বারবার ডায়াল করলেও তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে।লেখাপড়া না জানলেও কথায় কথায় ইংরেজি বলেন শ্যামল।

তাঁর ‘হ্যাভ অ্যা রিলাক্স,সি-ইউ,নট ফর মাইন্ড’ উক্তিটি ফেসবুকে ভাইরাল হয়।উক্তিটি মূলত তাঁর এক সাক্ষাৎকার থেকে নেয়া।মূলত: এই একটি উক্তির কারণেই সাক্ষাৎকারটি ভাইরাল হয়ে যায়।এক নামে পরিচিত হয়ে ওঠেন শ্যামল বাবু।

এবার তিনি আবিষ্কার করলেন গানের। তার গান কতটা দর্শকের মন ছুয়ে যায় সেটা দেখবার পালা তিনি গানের আগেই বলে দিয়েছেন যে হিরো আলমকে টপকে দিবেন, দেখা যাক কি হয়? গানের শিরোনাম “আমি যে বাংলার হিরো শ্যামল” পরিবেশনায় মাই টুন মিউজিক।

আরও পড়ুন :
jemes 78 মামলা করতে আদালতে গেলেন জেমস

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

বেঁচে থাকলে আজ ৫০ বছরে পা দিতেন সালমান শাহ

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন