করোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিকেলে ৬ জনের মৃত্যু

Mymensing news
❏ শুক্রবার, আগস্ট ২৭, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে ৬ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৩ জন করোনা শনাক্ত ও ৩ জনের উপসর্গ ছিল। তাদের মধ্যে ২ জন নারী ও ৪ জন পুরুষের মৃত্যু হয়েছে।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহের ফুলপুরের তোহিদা (৫০), নেত্রকোনার কেন্দুয়ার ফজলুল রহমান (৫০) ও জামালপুর দেওয়ানগঞ্জের মমতাজ উদ্দিন (৬৪)।

অন্যদিকে উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের পারভীন (৫০), জামালপুর সদরের রহমত আলি (৬৪) ও সাগরগঞ্জের রহমত ইসলাম (৩০)।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পারসন) মহিউদ্দিন খান শুক্রবার সকাল সাড়ে ৯টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ১৭৬ জন চিকিৎসাধীন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ১৫ জন।

এক দিনে নতুন করে ভর্তি হয়েছেন ১৫ জন রোগী। এ সময়ের মধ্যে ৩৯ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে ৪৮ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৮ জন।

জেলা সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, নতুন করে ৪২৭ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ২০ হাজার ৭২১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে আক্রান্তের হার ১৩ দশমিক ১১ শতাংশ।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন