• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহে প্রবাসী ছেলেকে হত্যা, বাবা গ্রেপ্তার

Mymensing news
❏ শুক্রবার, আগস্ট ২৭, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের গফরগাঁওয়ে শারফুল ঢালী নামে প্রবাসী ছেলেকে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা ইসহাক ঢালীকে গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুর মাওনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত ২৮ বছর বয়সী শারফুল ঢালীর বাড়ি গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার চাকুয়া গ্রামে। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে পারিবারিক বিবাদের জেরে বাবা ইসহাক ঢালী, মা হোসনে আরা, ছোট ভাই আশরাফুল ঢালী লোহার রড ও শাবল দিয়ে শারফুল ঢালীকে পিটিয়ে হাত-পা ভেঙে গুরুতর আহত করেন। ওইদিনই প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে পরদিন বৃহস্পতিবার সকাল সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, ঘটনার পর থেকেই নিহতের ছোট ভাই আশরাফুল ঢালী ও বাবা ইসহাক ঢালী পালিয়ে যান। ওইদিনই নিহতের বোন বাদী হয়ে তার মা ও বাবাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার রাত ১টার গাজীপুরের শ্রীপুর মাওনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তবে, এখনো পলাতক রয়েছে নিহতের ছোট ভাই আশরাফুল ঢালী। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

ওসি বলেন, মৃত্যুর খবরটি জানার পর নিহতের মাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে মামলাও করা হয়নি। তবুও, তার পালিয়ে যাওয়া এড়াতে নজরদারিতে রেখেছি।

শারফুল ৮ বছর লেবাননে চাকরি করে ৬ মাস আগে দেশে ফিরে আসেন। প্রবাসে কর্মরত অবস্থায় আয়-রোজগারের সব টাকা তিনি তার বাবার নামে দেশে পাঠাতেন। দেশে ফিরে টাকার হিসাব চাইলে তার বাবা হিসাব দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন