🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহে প্রবাসী ছেলেকে পিটিয়ে হত্যা: কারাগারে সেই বাবা

father w34
❏ শনিবার, আগস্ট ২৮, ২০২১ দেশের খবর, ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসী ছেলেকে পিটিয়ে হত্যার ঘটনায় তার বাবা ইসহাক ঢালীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

ময়মনসিংহ মুখ্য বিচারিক হাকিম রাশেদ হোসেনের আদালতে শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে তোলা হয় ইসহাককে। এ সময় ছেলে শারফুলকে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন ইসহাক। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন ময়মনসিংহের আদালত পরিদর্শক প্রসূন কান্তি দাস।

তিনি জানান, বুধবার সকালে পারিবারিক বিবাদের জেরে বাবা ইসহাক ঢালী, মা হোসনে আরা, ছোট ভাই আশরাফুল ঢালী লোহার রড ও শাবল দিয়ে শারফুলকে পিটিয় হাত-পা ভেঙে গুরুতর আহত করার অভিযোগ ওঠে। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান শারফুল।

এ বিষয়ে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, বৃহস্পতিবার শারফুলের বোন শেফালি আক্তার তার মা ও বাবাকে আসামি করে হত্যা মামলা করেন। ওই দিন রাত ১টার দিকে গাজীপুরের শ্রীপুরের মাওনা এলাকা থেকে ইসহাককে গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, ‘মৃত্যুর খবর জানার পর শারফুলের মাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে। তাকে নজরদারিতে রাখা হয়েছে। ছোট ভাই আশরাফুল ঢালীকে গ্রেপ্তারে অভিযান চলছে।’

প্রসঙ্গত, শারফুল আট বছর লেবাননে চাকরি করে ছয় মাস আগে দেশে ফেরেন। বিদেশে থাকাকালে সব টাকা তিনি তার বাবার নামে পাঠাতেন। দেশে ফিরে টাকার হিসাব চাইলে ইসহাক ঢালী হিসাব দেবেন না বলে জানান। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সেদিনও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছিল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন