🕓 সংবাদ শিরোনাম

বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীকরোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

সোনারগাঁয়ে নতুন বউয়ের সাথে বেড়াতে এসে লাশ হলেন দুই নানি

lash 7854
❏ শনিবার, আগস্ট ২৮, ২০২১ ঢাকা

সুমন আল হাসান, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি- ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকায় রাস্তা পারাপারের যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলে ২ জন পথচারী নিহত হয়েছেন।

শনিবার (২৮ আগস্ট) সকাল ১০টায় সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের পাশে শুকতারা সিএনজি পাম্পের সামনে নববধূর সাথে জামাইয়ের বাড়ি পিরোজপুর এলাকায় বেড়াতে আসা দুজন মহিলা যাত্রীবাহী বাসের ধাক্কায় মারা যান।

নিহতরা হলেন, আব্দুল বারেকের স্ত্রী আমেলা খাতুন (৭০) ও ফজলুল রহমানের স্ত্রী নুরজাহান (৬৫)। তারা দু’জনই কুমিল্লা জেলার মেঘনা উপজেলার সোনাকান্দা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশের তথ্যমতে, পিরোজপুর এলাকার মৃত মোজাম্মেল হোসেনের ছেলে আল আমিনের সাথে গতকাল (২৭ আগস্ট) মেঘনা উপজেলার সোনাকান্দা এলাকার আলী হোসেন ভুট্টুর মেয়ে সিনথিয়ার বিয়ে হয়। বিয়ের দিন নতুন বউয়ের সাথে কনের দুইজন নানী অতিথি হিসেবে এসেছিলেন নুর জাহান ও আমেলা খাতুন। সকালে সাদীপুরে আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে ফেরার পথে রাস্তা পারাপারের সময় ঘটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাচঁপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক কেএম মেহেদি জানান, মহাসড়ক পার হওয়া সময় এশিয়া এয়ারকন নামে একটি যাত্রীবাহি বাস তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসের চালক, হেলপারসহ বাসটি জব্দ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন