• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

১৫ ও ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কামরুল ইসলাম


❏ শনিবার, আগস্ট ২৮, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ : ঢাকার কেরানীগঞ্জে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও দুস্থ অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগ।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে সরকারি ইস্পাহানি কলেজ প্রাঙ্গণে কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের আহ্বায়ক মো. মনির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য এ্যাড. কামরুল ইসলাম। এসময় অনুষ্ঠানে তিন শতাধিক দরিদ্র মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের সংসদ সদস্য এ্যাড. কামরুল ইসলাম বক্তব্যে বলেন, ১৫ আগস্ট, ৩রা নভেম্বর ও ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা। ঐ একই শক্তি এখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য তাড়া করে ফিরছে। এরা এখনও ষড়যন্ত্রে লিপ্ত। এরা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়। তাই এই অপশক্তির বিরুদ্ধে সবাইকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এদেরকে রাজনীতি থেকে বিতারিত করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক শফিউল আজম খান বারকু, আলতাফ হোসেন বিপ্লব, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, কালিন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ফজলু রহমান, হাজী আবু সিদ্দিক, যুবলীগ নেতা মো. সুজন, নাছির, আব্দুস সালাম প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন