• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

নেত্রকোণায় ৫৪ লক্ষ টাকা মূল্যের ভারতীয় শাড়ি লেহেঙ্গা জব্দ করেছে বিজিবি

Netrakona news
❏ শনিবার, আগস্ট ২৮, ২০২১ ময়মনসিংহ

নেত্রকোণা প্রতিনিধি: নেত্রকোনা  কলমাকান্দা সীমান্ত অঞ্চল থেকে অর্ধ কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা আটক করেছে বিজিবি। শুক্রবার (২৭ আগস্ট) মধ্যরাতে সীমান্তবর্তী উপজেলার ফুলবাড়ি নামক স্থান থেকে এই মালামাল জব্দ করা হয়।

এসময় ভারতীয় জর্জেট শাড়ি ১৫৫ পিস, জেন্টস্ টি শার্ট ৩০ পিস, থ্রি পিস ৪১ পিস, জর্জেট চুমকি দিয়ে কাজ করা ওড়না ৭৪ পিস, প্রিন্টের ওড়না ১০ পিস, এম্বোটারি করা থ্রি পিস ১৪৩ পিস, লেহেঙ্গা ১৫২ পিস, গিতিকা থ্রি পিস ০৩ পিস, ভারতীয় ওয়ান পিস ০৪ পিস, ওড়না (বড়) ১৬৩ পিস, সুতি কাপড় ১৩ পিস, পিয়ানি শাড়ি ৫০৬ পিস, শানজানা শাড়ি ৩২ পিস, সুতি শাড়ি ৬৯ পিস, হাতে কাজ করা শাড়ি ০৫ পিস ও জামদানী শাড়ি ২৯ পিস জব্দ করে বিজিবি। যার আনুমানিক মূল্য ৫৪ লক্ষ ২ হাজার ৯ শত টাকা।

নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক এ এস এম জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার মধ্য রাতে কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেংগুরা বিওপির সুবেদার মো: শাহজাহান মৃধার নেতৃত্বে ১৩ সদস্যের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল বিজিবি। পরে সীমান্ত পিলার ১১৭২ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলবাড়ি এলাকা চোরাকারবারীদের ধাওয়া করলে মালামাল ফেলে পালিয়ে যায়। এসময় এই মালামাল জব্দ করে।

এদিকে আজ শনিবার (২৮ আগস্ট) নেত্রকোনা কাস্টমস অফিসে মালামাল জমা দেয়া হবে। তবে কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি বলেও জানায় বিজিবি।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন