🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কক্সবাজারে পৃথক অভিযানে ৪ লাখ ৩০ হাজার ইয়াবাসহ আটক-৫

Cox's Bazar news
❏ শনিবার, আগস্ট ২৮, ২০২১ Uncategorized

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়ায় র‌্যাব ও বিজিবি’র পৃথক পৃথক অভিযানে ৪ লাখ ৩০ হাজার ইয়াবাসহ ৫জনকে আটক করেছে।

কক্সবাজার ৩৪ বিজিবি সূত্রে জানা গেছে, শনিবার (২৮ আগষ্ট) ভোর ৫টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের কাস্টম মোড় নামক স্থানে নয়াপাড়া হতে কুতুপালংগামী একটি অটোরিক্সা (সিএনজি) তল্লাশী করে ৩ লক্ষ ২০ হাজার ইয়াবাসহ মো. সায়েদ আলম (৪৫) নামের এক সিএনজি চালককে আটক করা হয়।আটক চালক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের হেডম্যানপাড়া এলাকার মৃত ওয়ারেদ আলীর ছেলে।

একইদিন ভোরে উখিয়ার সীমান্তবর্তী পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি সদস্যরা।

আটককৃতরা হলো বালুখালী ৮নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি-২৮ এর মৃত নজির আহমদের ছেলে আকতার হোসেন(৩০), একই ব্লকের রশিদ আহমদের ছেলে আব্দু শুক্কুর (২৮), ব্লক-বি-২৭ এর ইলিয়াছের ছেলে মাহমুদুল হক (২১)।

অপরদিকে র‌্যাব-১৫ সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, শনিবার রাত ৩টার দিকে বালুখালী ১০নং রোহিঙ্গার বসতঘরে অভিযান চালিয়ে ৮০ হাজার ইয়াবা সহ আনোয়রুল ইসলাম (৩৪) কে আটক করা হয়েছে। আটক রোহিঙ্গা একই ক্যাম্পের আহমদের ছেলে ।

কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)র অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ বলেন, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে উখিয়া থানায়র সোপার্দ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন