ফুলবাড়ীতে বিয়ের প্রলোভনে দৈহিক মেলামেশ করে অন্যত্র বিয়ে করায় থানায় অভিযোগ!

Kurigram news
❏ সোমবার, আগস্ট ৩০, ২০২১ রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক সন্তানের জননী এক নারীর সাথে বিয়ের প্রলোভনে শারিরিক মেলামেশা  করার পর অন্যত্র বিয়ে করায় প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার কামারপুর গ্রামে।

অভিযোগে জানা গেছে, ওই গ্রামের ভুট্টু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (২৭) বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতিবেশীর স্ত্রী এক সন্তানের জননী এক নারীর সাথে দীর্ঘদিন থেকে দৈহিক মেলামেশা করে আসছেন। তিন মাস আগে জাহাঙ্গীরের কথায় ওই নারী তার স্বামীকে ডিভোর্স দিয়ে একই গ্রামে বাপের বাড়ীতে চলে আসেন। এরপর জাহাঙ্গীরকে বিয়ের জন্য চাপ দিলে জাহাঙ্গীর টালবাহনা করতে থাকেন । এক পর্যায়ে গত ২৭ আগষ্ট রাতে জাহাঙ্গীর খুব অল্প সময়ের মধ্যে বিয়ে করবে বলে ওই নারীর সাথে আবারও দৈহিক মেলামেশা করেন।

কিন্তু এই প্রতিশ্রুতি দেয়ার মাত্র একদিন পর ২৮ আগষ্ট রাতে জাহাঙ্গীর অন্যত্র বিয়ে করে বাড়ীতে বউ নিয়ে আসেন। এ ঘটনায় প্রতারিত হয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে ২৯ আগষ্ট ফুলবাড়ী থানায় অভিযোগ করেন ওই ভুক্তভোগী নারী।

ওই নারী জানান, জাহাঙ্গীর আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়ায় আমি স্বামীকে তালাক দিয়েছি। এখন সে আমার সাথে প্রতারণা করে অন্যত্র বিয়ে করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে কথা বলতে প্রেমিক জাহাঙ্গীরের মুঠোফোনের একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

প্রসঙ্গে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন