সেগুনবাগিচায় প্রাইভেটকার থেকে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

private-car
❏ মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর সেগুনবাগিচা বটতলা এলাকায় একটি প্রাইভেটকার থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের নাম সিয়াম (১৯) ও রাকিব (২৭)। তারা বাচ্চু মোটরসের কর্মচারী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে স্থানীয়দের খবরে নাভানা সিএনজি ফিলিং স্টেশনের সামনে পার্ক করা গাড়ি থেকে ওই দুই জনের মরদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ।

প্রাথমিক সুরতহাল শেষে উদ্ধার করা মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান।

শাহবাগ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. কামরুজ্জামান জানান, স্থানীয় লোকজন ঘটনার খবর শাহবাগ থানায় জানালে আমরা দ্রুত পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠাই। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি সোমবার (৩০ আগস্ট) গভীর রাত পর্যন্ত তারা তাদের কর্মস্থলে কাজ করেছিলেন। মৃত দুই ব্যক্তি যে প্রাইভেটকারের ডেন্টিংয়ের কাজ করছিলেন, কাজ শেষে সে গাড়িতেই ঘুমিয়ে পড়েন। প্রাথমিকভাবে আমাদের ধারণা, গাড়ির ভেতরে গ্যাস সৃষ্টি হলে শ্বাস বন্ধ হয়ে তাদের মৃত্যু হতে পারে।

তিনি আরও বলেন, ঘটনাটি আত্মহত্যা, খুন নাকি তারা অন্য কোনোভাবে মারা গেছেন, তা প্রাথমিকভাবে ধারণা করা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্তের পর সঠিক কারণ বলা সম্ভব হবে। তদন্ত শুরু হয়েছে, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন