🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

সােনারগাঁয়ে নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার

lash 5234
❏ মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১ ঢাকা, দেশের খবর

সুমন আল হাসান, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজ হওয়ার ১২ ঘন্টা পর ব্রহ্মপুত্র নদ থেকে শেখ পারভেজ মিয়া নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের মুছারচর এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে জসিমউদ্দিন দেওয়ানের ছেলে দুপুরে উপজেলার হরিহরদী এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহতের স্বজনরা জানান, সোমবার বিকেলে সাদা পোশাকে পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় মাদক সেবীরা পুলিশ দেখে পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদে লাফিয়ে পালিয়ে যায়। তাদের দেখে ভয়ে পারভেজও নদে লাফিয়ে পরে নিখোঁজ হয়। আজ দুপুরে তার মরদেহ নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সাদা পোশাকে পুলিশের অভিযানের কোন তথ্য আমার জানা নেই। নিহতের পরিবারের দাবি সে ভালো সাতার জানে সুতরাং পানিতে ডুবে মরতে পারেনা হয়তো তাকে কেউ হত্যা করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন