• আজ শুক্রবার, ২ আশ্বিন, ১৪২৮ ৷ ১৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

আগামীকাল কারামুক্ত হতে পারেন পরীমনি


❏ মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক-গ্রেপ্তারের টানা ২৬ দিন পর জামিনে মুক্তি মিলছে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির। সবকিছু ঠিক থাকলে আগামীকাল বুধবার কারামুক্ত হবেন তিনি।

ঢাকা মহানগর দায়রা জজ এ কে এম ইমরুল কায়েশ মঙ্গলবার পরীমনিকে জামিন দেন। এদিনই এই অভিনেত্রী মুক্তি পাবেন বলে জানিয়েছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তবে আদালত থেকে জামিনের আদেশ সঠিক সময়ে গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে না পৌঁছানোয় তা সম্ভব হয়নি।

জামিন আদেশের কাগজ যাচাই করে সবকিছু ঠিক পেলে বুধবার সকালে পীরমনি কারামুক্ত হবেন বলে মঙ্গলবার রাতে একটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার হালিমা খাতুন।

তিনি বলেন, ‘বিকেল ৫টার পর লকআপ (গননা) হয়ে গেছে। জামিনের কাগজপত্র কারাগারে আসেনি। কোনো মেইলও পাঠানো হয়নি। রাতে জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে পৌঁছালেও আজ (মঙ্গলবার) মুক্তি মিলবে না। জামিনের কাগজপত্র আসলে কোনো ত্রুটি না থাকলে বুধবার সকাল ৯টার পর যে কোনো সময় তিনি মুক্তি পেতে পারেন।

পরীমনি জামিনের খবর পেয়েছেন কি না, এমন প্রশ্নে তিনি বলেন, ‘কাগজপত্র কারাগারে আসলে স্লিপের মাধ্যমে পরীমনিকে জানানো হবে। তবে কারাকর্তৃপক্ষের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে পরীমনিকে জামিনের বিষয়টি জানানো হয়নি।

অন্যদিকে পরীমনির জামিন আদেশের খবরের পর কাশিমপুর কারাফটকে পরীমনিকে এক নজর দেখতে উৎসুক জনতা ভিড় জমান।

আরও পড়ুন :
Zayed_Mousumi জায়েদকে মিষ্টি মুখ করালেন মৌসুমী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

joya b3n বলিউডে জয়া আহসান, নায়ক নওয়াজুদ্দিন সিদ্দিকি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

pori n34n পরীমনিকে আবার আদালতে যেতে হবে ১০ অক্টোবর

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

josh n32 হাটে হাঁড়ি ভাঙলেন নায়ক যশের সাবেক স্ত্রী

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন