🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

নারীদের গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করতো তারা!

ATOK 7855
❏ বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহে অভিযান চালিয়ে নারী ছিনতাই চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সুযোগ বুঝে বিভিন্ন নারীদের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনতাই করতো তারা।

সোমবার (৩০ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে নগরীর রাজগঞ্জ এলাকায় অভিযান চালায় তাদের গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তাররা হলেন- নাছু বেগম, হামিদা খাতুন, ফাতেহা বেগম, জোসনা বেগম, নূর চান, বেগম ও হাজেরা বেগম। তাদের মধ্যে হাজেরা বেগম হবিগঞ্জের মাধবপুরের বাঘাসুরা গ্রামের বাসিন্দা। বাকি ৬ জন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ধরমন্ডল গ্রামের বাসিন্দা। তাদের কাছ থেকে দুটি স্বর্ণের চেইন ও দুটি কাটার উদ্ধার করা হয়েছে।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করে ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের (ওসি) মোঃ সফিকুল ইসলাম বলেন, মাঝেমধ্যেই স্বর্ণের চেইন ছিনতাই হওয়ার অভিযোগ আসে আমাদের কাছে। অনুসন্ধান করে জানা যায় এ চক্রটির অধিকাংশই নারী। গতকাল গোয়েন্দা তথ্য ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

ওসি বলেন, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞেসাবাদে এ চক্র সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য পেয়েছি। এছাড়া চক্রের মূল হোতাদের সনাক্ত করে ধরার জন্য তাদেরকে রিমান্ডে এনে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন ছিলো। এজন্য আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

তবে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চক্রের অন্যান্য সদস্যের সনাক্ত করে আইনের আওতায় আনতে চেষ্টা চলছে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন