• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

ময়মনসিংহে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

rape 78596
❏ বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের গৌরীপুরে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মঙ্গলবার দুপুরের দিকে মামলাটি করেন ২১ বছর বয়সী তরুণীর বাবা।

পুলিশের ওই সদস্য বর্তমানে নরসিংদীর পলাশ থানায় কর্মরত আছেন।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার। তরুণীর দাবি, ওই পুলিশের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

শনিবার রাত ৩টার দিকে নিজের বাড়ি ছেড়ে তিনি প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। এরপর থেকে পুলিশ সদস্যকে পাওয়া যায়নি। সোমবার রাত পৌনে ৮টার দিকে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে তরুণী মামলা করতে থানায় গিয়েও ফিরে আসেন বলে জানান তরুণীর মামা।

ওই তরুণী বলেন, ‘তিন বছর আগে তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমরা একাধিকবার ঘনিষ্ঠও হয়েছি।’

‘তিনি হঠাৎ করে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। বাড়িতে না পাওয়ায় ও মোবাইল নম্বর বন্ধ থাকায় খোঁজ নিয়ে জানতে পারি তিনি খুব শিগগিরই বিয়ে করবেন। এই অবস্থায় বিয়ের দাবিতে বাড়িতে অনশন করি।’

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী সময়ের কন্ঠস্বরকে বলেন, মামলার পর আদালতে ওই তরুণীর জবানবন্দি নেয়া হয়েছে। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ফরেনসিক পরীক্ষা শেষে তাকে তার পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

তিনি বলেন, সরকারি কোনো কর্মচারীকে গ্রেপ্তার করতে হলে ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতির প্রয়োজন হয়। অনুমতি পেলেই আসামিকে গ্রেপ্তার করা হবে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন