• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

শাহজাদপুরের এমপি হাসিবুর রহমান স্বপন আর নেই

sopon b34n
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২, ২০২১ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: তুরস্কে চিকিৎসাধীন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন আর নেই।

আজ বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) ভোরে তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এমপির ব্যক্তিগত সহকারী ও উপজেলা যুবলীগের আহবায়ক আশিকুর রহমান দিনার এ তথ্য নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে শাহজাদপুর উপজেলার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

গুরুতর অসুস্থ্য অবস্থায় তাকে গত ২৯ আগষ্ট উন্নত চিকিৎসার উদ্দেশ্যে এয়ার এ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে তুরস্কে নেওয়া হয় এবং সেখানে একটি বিশেষায়িত হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

এর আগে গত ২৫ আগষ্ট তিনি দ্বিতীয় দফায় করোনায় আক্রান্ত হন এবং ২৬ আগষ্ট ঢাকার একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন এমপি শিল্প মন্ত্রণালয়ের উপমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ৪র্থ বারের মতো শাহজাদপুরের এমপি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

১৯৫৬ সালে জন্ম নেওয়া এমপি স্বপন ব্যক্তিগত জীবনের তিন কন্যা সন্তানের জনক ছিলেন।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে শোকাবহ অবস্থার সৃষ্টি হয়। অসংখ্য মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ছবি পোষ্ট করে শোক জানিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন