🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

আদালতে বদলি হাজিরা দিতে গ্রেপ্তার ৫

atok 7854
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের মুখ্য বিচারিক হাকিম আদালতে একটি মামলার জামিন শুনানিতে আদালতে আসার কথা ছিলো মূল পাঁচ আসামি। অথচ তাদের পরিবর্তে অন্য পাঁচ ব্যক্তি হাজিরা দিতে এসে বিচারকের কাছে ধরা পড়েছেন। উল্টো তারাই হয়েছেন আসামি।

মামলার পলাতক আসামিরা হলেন- নান্দাইলের সুরুজ মিয়া (৫৫), আজিম উদ্দিন (৫৩), মুন্না মিয়া (২১), আবুল কাশেম (৫০) ও শহর আলী (৪৩)। তারা জেলার নান্দাইল উপজেলার বাসিন্দা।

আদালতে আটকরা হলেন- কিশোরগঞ্জের তাড়াইলের সোহেল মিয়া (৩০), ময়মনসিংহের নান্দাইলের ওয়ালিউল্লাহ (২৬), রফিকুল ইসলাম (৩৫), সাইফুল ইসলাম (৩০) ও নুরুল্লাহ (২৮)।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

তিনি বলেন, বুধবার বিকেলে আদালতের ৫ম তলায় বিচার কার্যক্রম পরিচালনা করছিলেন বিচারক আরিফুল ইসলাম। এদিন তিনি নান্দাইলের একটি মামলার পলাতক পাঁচ আসামির জামিন শুনানি করছিলেন। তবে পলাতক পাঁচ আসামি হাজির না হয়ে তাদের বদলে অন্য পাঁচজন এজলাসে হাজির হয়ে জামিন আবেদন করেন।

তিনি আরও বলেন, প্রথমে শুনানির সময় প্রত্যেকটি আসামির নাম ধরে ডাকা হয়। কিন্তু একটি নাম ডাক দিলে একাধিক ব্যক্তি হাত তোলেন। এমতাবস্থায় তাদেরকে সন্দেহ করেন বিচারক। পরে আসামিদের নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে তারা উল্টাপাল্টা উত্তর দিতে থাকেন। তখন পরিচয়পত্র দেখা বললে সেটি দেখাতেও তারা ব্যর্থ হন। এসময় তাদেরকে পুলিশের হেফাজতে তুলে দেওয়া হয়েছে।

ওসি বলেন, ঘটনাটির বিস্তারিত তুলে ধরে থানায় বাদী হয়ে ৯ নম্বর আমলী আদালতের জিআরও মো. আবুল হাসনাত একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগটি মামলা হিসেবে নথিবদ্ধ করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাদেরকে আদালতে তোলা হবে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন