🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীকরোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহত

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

ফসলী জমিতে বিদ্যুৎতের তার, প্রাণ গেলো বাবা-ছেলের

Mymensing news
❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ফুলপুরে ফসলী জমিতে কাজ করতে গিয়ে কৃষক শুকুর মাহমুদ (৬৬) ও তার ছেলে মিরাশ উদ্দিনের (২৭) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাতে বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন ফুলপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালেব চৌধুরী।

তিনি বলেন, উপজেলার ৪ নম্বর সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া গ্রামের কৃষক শুকুর মাহমুদ। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে নিজের ফসলী জমিতে কাজ করতে যান শুকুর ও তার ছেলে মিরাশ। সকাল গাড়িয়ে বিকেল হলেও তারা বাসায় ফেরেনি। এমতাবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে পরিবারের লোকজন ফসলী জমি থেকে তাদের আনতে গিয়ে খেতে দুইজনকেই অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

তখন ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে কৃষক শুকুরকে মৃত্যু অবস্থায় ও ছেলে মিরাশকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। পরে ছেলেকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত্যু ঘোষণা করেন।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন :
news n234 জামালপুরে ৯ ব্যক্তি জীবিত থেকেও ‘মৃত’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

news n34 ময়মনসিংহের নান্দাইলে ধানক্ষেতে রক্তাক্ত মরদেহ

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

atok n342 নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

ত্রিশালের নতুন ইউএনও আক্তারুজ্জামান

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন