ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় মাহিন্দ্রার দুই যাত্রী নিহত ২

Mymensing news
❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের তারাকান্দায় ট্রাক ও মাহিন্দ্রার সংঘর্ষে মাহিন্দ্রার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। উপজেলার কাশিগঞ্জ সাধুপাড়া এলাকার ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কে শুক্রবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গৌরীপুর উপজেলার কাউরাইত গ্রামের প্রয়াত জবেদ আলীর স্ত্রী আমেনা খাতুন (৩৫) ও জয়নাল উদ্দীনের স্ত্রী রহিমা খাতুন (৫৫)।বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের।

তিনি জানান, সন্ধ্যার পর নেত্রকোণার পূর্বধলা শ্যামগঞ্জ বাজার থেকে একটি যাত্রীবোঝাই মাহিন্দ্রা কাশিগঞ্জের উদ্দেশে রওনা দেয়। রাত ৮টার দিকে সাধুপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে বালুবোঝাই একটি ট্রাক মাহিন্দ্রাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাহিন্দ্রার দুই যাত্রীর মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় গুরুতর আহত হন আরও তিনজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাস্থল শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির আওতায় থাকায় মরদেহ দুটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, দুর্ঘটনার পর তাৎক্ষণিক ট্রাক নিয়ে পালিয়েছে চালক। মাহিন্দ্রাটি থানায় রাখা হয়েছে। মরদেহ দুইটি নিহতদের পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে। ঘাতক ট্রাকসহ চালককে সনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হবে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন