• আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

কোভিডের মধ্যেও আমাদের উন্নয়ন কর্মযজ্ঞ থেমে নেই : বিপু

Keranigonj news
❏ শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লি. এর পানগাঁও ভালভ স্টেশন হতে বিসিক শিল্প নগরী পর্যন্ত ২০ ইঞ্চি ভায়া ১৪০ পিএসআইজি ২০ কি.মি. গ্যাস লাইন নির্মাণ কাজের শুভ উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে গ্যাস লাইন নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশ অনুষ্ঠানে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

এসময় থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম.ই মামুনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন তিতাস গ্যাস টিএন্ডডি কোং লি. এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আলী ইকবাল মো. নূরুল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. আনিছুর রহমান ও পেট্রোবাংলার চেয়ারম্যান এবিএম আবদুল ফাত্তাহ। এছাড়া সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দি পাইপ লাইন ইঞ্জিয়ারিং এ্যান্ড এসোশিয়েটস লি. এর ব্যবস্থাপনা পরিচালক রিসাল মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, আওয়ামী লীগ জনগণের রাজনীতি করে। উন্নয়নের রাজনীতি করে। তাই কোভিডের মধ্যেও আমাদের উন্নয়ন কর্মযজ্ঞ থেমে নেই। তারই অংশ হিসেবে সিলেটের হরিপুরে খননকৃত ৯নং কূপ থেকে জাতীয় গ্রীডে আজ থেকে সংযোগ হচ্ছে দৈনিক ৫০ লাখ ঘনফুট গ্যাস।

এ পাইপ লাইন কাজে এলাকাবাসীর সর্বত্মাক সহযোগিতা কামনা করে প্রতিমন্ত্রী বলেন, কেরানীগঞ্জবাসীর গ্যাসের সমস্যা চিরতরে সমাধানের জন্যই এ ২০ ইঞ্চি পাইপ লাইনের ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন