মাদারীপুর সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ দুইজন নিহত

road acc nb34
❏ শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, স্টাফ রিপোর্টার, মাদারীপুর- মাদারীপুরের ভাঙ্গাব্রীজ এলাকায় ঈগল পরিবহনের চাপায় এক ভ্যান চালক শুকুর গাজী (৩০) ও যাত্রী আমির বেপারী (৩৭) নিহত হয়েছে। এসময় আরও দুইজন আহত হয়ে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় মাদারীপুর জেলার ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের ভাঙ্গাব্রীজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ সময় প্রায় দুই ঘন্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করে সকল যানচলাচল বন্ধ করে স্থানীয়রা, পরে ঘাতক পরিবহন আটকের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নিহত শুকুর গাজী ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের কর্নপাড়া গ্রামের শফিক গাজীর ছেলে ও নিহত আমির বেপারী একই ইউনিয়নের ধুয়াসার গ্রামের বড়ধনুয়া এলাকার জোরাল বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায, ঢাকা বরিশাল মহাসড়কে ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে ভাঙ্গাব্রীজ নামক স্থানে ঈগল পরিবহন এবং ভুরঘাটা থেকে আসা তিন যাত্রী নিয়ে একটি ভ্যান গাড়ি মস্তফাপুর আসছিল এসময় মুখোমুখী সংর্ঘষে ভ্যানের যাত্রীকে চাপা দিয়ে ঈগল পরিবহনটি পালিয়ে গেলে ঘটনাস্থলে ভ্যানের যাত্রী মারা যায় এবং ভ্যানচালকসহ দুই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক মারা যায়।

এরপর স্থানীয় ও নিহতের স্বজনা ঢাকা বরিশাল মহাসড়কে গাছ ফেলে দীর্ঘসময় মহাসড়ক অবরোধ করে কয়েকটি গাড়ি ভাঙচুর করে এবং পুলিশের আশ্বাসে দীর্ঘসময় পর যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী মো. আজিজুল হাওলাদার জানান, চোখের পলকেই এই দুঘটনাটি ঘটেছে। ঈগল পরিবহনটি দ্রুতগতিতে এসে এই ভ্যানটিকে চাপা দিয়ে চলে যায়। এসময় ঘটনাস্থলে একজন মারা গেছে। ভ্যান চালকের কোন দোষ ছিল না। তারা একপাশ দিয়েই যাচ্ছিল।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মাদ সিকদার জানান, আমরা সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছি।এছাড়া তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালক মারা যায়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই সড়কে যানচলাচল বন্ধ থাকলেও বিকল্প সড়কে যান চলাচল করেছে। তাই যাত্রীদের তেমন কোন সমস্যা হয়নাই। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরও পড়ুন :
সড়ক দূর্ঘটনায় নিহত হাতীবান্ধায় সড়ক দূর্ঘটনায় নিহত এক

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

লাশ উদ্ধার কক্সবাজার সমুদ্রে ভাসছিল অজ্ঞাত তরুণের মরদেহ

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

করোনায় দুইজনের প্রাণহানি ফরিদপুর করোনায় দুইজনের প্রাণহানি

❏ শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

debigonj 23 প্রেমিকার সাথে দেখা করতে এসে মারধরের শিকার কিশোর!

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন