বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

Bogura Pic
❏ শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১ রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন (৫০) নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

৩ সেপ্টেম্বর শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শহরের সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আমজাদ হোসেন সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার।

৪ সেপ্টেম্বর শনিবার সকালে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এক গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ার সুযোগ নিয়ে তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতেন আমজাদ। এক পর্যায়ে ৪ আগস্ট ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেন তিনি। পরে তার বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ওই গৃহবধূ।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মামলার পর অপরাধীকে ধরতে অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পের গোয়েন্দা ও কয়েকটি আভিযানিক দল। এক পর্যায়ে গোপন সাংবাদের ভিত্তিতে শহরের সাতমাথা এলাকা থেকে আমজাদকে গ্রেফতার করা হয়।

বগুড়া র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন জানান, ঘটনার পর থেকেই বিভিন্ন জেলায় আত্মগোপন করে ছিলেন অভিযুক্ত আমজাদ হোসেন। তার বিরুদ্ধে এলাকার জনসাধারণের আরও অনেক অভিযোগ রয়েছে বলে জানা গেছে । আমজাদ হোসেনকে সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন