🕓 সংবাদ শিরোনাম

মকবুলের মরদেহ দেখতে হাসপাতালে মির্জা ফখরুল, স্ত্রী সন্তানকে আর্থিক সহায়তা * রাস্তা বন্ধ করে সমাবেশ করতে দেওয়া হবে না, আমরাও করব না: ওবায়দুল কাদের * নয়াপল্টন থেকে মির্জা ফখরুলকে ফিরিয়ে দিলো পুলিশ * বাংলাদেশ ব্যাংক থেকে আরও ১,২৫০ কোটি টাকা ঋণ নিলো ২ ইসলামী ব্যাংক * দুই মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুল-আব্বাস * থমথমে নয়াপল্টন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ * ফুলবাড়ীতে অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি নরসুন্দর বাবলু ! * বঙ্গবন্ধু শেখ মুজিবের দেশে কোন মানুষ ঠিকানাহীন থাকবে না : প্রধানমন্ত্রী * ভারতকে টানা ২ সিরিজ হারাল বাংলাদেশ * ভূমি কর্মকর্তার বিরুদ্ধে আদালতে ভুল প্রতিবেদন দাখিলের অভিযোগ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

কেরানীগঞ্জে বিআরটিএ-পাসপোর্ট অফিসে অভিযান, ৫১ দালাল আটক

atok 785
❏ রবিবার, সেপ্টেম্বর ৫, ২০২১ ঢাকা

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) কার্যালয় ও পাসপোর্ট অফিসে দালাল চক্রের সক্রিয় ৫১ সদস্যকে আটক করেছে র‌্যাব-১০-এর ভ্রাম্যমাণ আদালত।

রোববার (সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০-এর সহযোগীতায় বিআরটিএতে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম ও পাসপোর্ট অফিসে নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১০-এর সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কেরানীগঞ্জের বিআরটিএ কার্যালয়ে ড্রাইভিং লাইসেন্সে ও গাড়ি রেজিষ্টেশনের কাজ করতে আসা সাধারণ নাগরিকদের টার্গেট করে একটি দালাল চক্র মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছিল। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১০-এর সহযোগিতায় অভিযানে বিআরটিএ অফিস থেকে ৩৬ জন এবং পাসপোর্ট অফিস ১৫ জন কে আটক করা হয়েছে।