🕓 সংবাদ শিরোনাম

মকবুলের মরদেহ দেখতে হাসপাতালে মির্জা ফখরুল, স্ত্রী সন্তানকে আর্থিক সহায়তা * রাস্তা বন্ধ করে সমাবেশ করতে দেওয়া হবে না, আমরাও করব না: ওবায়দুল কাদের * নয়াপল্টন থেকে মির্জা ফখরুলকে ফিরিয়ে দিলো পুলিশ * বাংলাদেশ ব্যাংক থেকে আরও ১,২৫০ কোটি টাকা ঋণ নিলো ২ ইসলামী ব্যাংক * দুই মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুল-আব্বাস * থমথমে নয়াপল্টন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ * ফুলবাড়ীতে অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি নরসুন্দর বাবলু ! * বঙ্গবন্ধু শেখ মুজিবের দেশে কোন মানুষ ঠিকানাহীন থাকবে না : প্রধানমন্ত্রী * ভারতকে টানা ২ সিরিজ হারাল বাংলাদেশ * ভূমি কর্মকর্তার বিরুদ্ধে আদালতে ভুল প্রতিবেদন দাখিলের অভিযোগ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

সুনামগঞ্জ পাসপোর্ট কার্যালয়ে দুই দালালকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড

Sylhet news
❏ রবিবার, সেপ্টেম্বর ৫, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ  প্রতিনিধি: সুনামগঞ্জ পাসপোর্ট কার্যালয় চত্বরে অভিযান চালিয়ে দুই দালালকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্তরা হলেন মো. খোকন মিয়া ও মোঃ আব্দুল গনি পাঠান। তাদের বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়।র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

রোববার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী হাকিম এস এম রেজাউল করিম এই আদালত পরিচালনা করেন।

জানা গেছে, সকালে র‌্যাব-৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ এবং জেলা প্রশাসনের নির্বাহী হাকিম এস এম রেজাউল করিমের নেতৃত্বে সুনামগঞ্জ পাসপোর্ট কার্যালয় চত্বরে অভিযান চালায়। এসময় মো. খোকন মিয়া ও মো. আব্দুল গনি পাঠানকে আটক করা হয়। পাসপোর্ট করে দেওয়ার কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি টাকা নিচ্ছিলেন তারা। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।