🕓 সংবাদ শিরোনাম

ক্ষমতাচ্যুত হওয়ার পরই পেরুর প্রেসিডেন্ট আটক * মকবুলের মরদেহ দেখতে হাসপাতালে মির্জা ফখরুল, স্ত্রী সন্তানকে আর্থিক সহায়তা * রাস্তা বন্ধ করে সমাবেশ করতে দেওয়া হবে না, আমরাও করব না: ওবায়দুল কাদের * নয়াপল্টন থেকে মির্জা ফখরুলকে ফিরিয়ে দিলো পুলিশ * বাংলাদেশ ব্যাংক থেকে আরও ১,২৫০ কোটি টাকা ঋণ নিলো ২ ইসলামী ব্যাংক * দুই মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুল-আব্বাস * থমথমে নয়াপল্টন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ * ফুলবাড়ীতে অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি নরসুন্দর বাবলু ! * বঙ্গবন্ধু শেখ মুজিবের দেশে কোন মানুষ ঠিকানাহীন থাকবে না : প্রধানমন্ত্রী * ভারতকে টানা ২ সিরিজ হারাল বাংলাদেশ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

বেলকুচিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

lash n4
❏ সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১ দেশের খবর, রাজশাহী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে সুমাইয়া শারমিন (২২) নামের আন্তঃসত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার সকালে বেলকুচি পৌর এলাকাস্থ ক্ষিদ্রমাটিয়া মধ্য পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। সুমাইয়া শারমিন ঐ গ্রামের তাঁত শ্রমিক সোহেল রানার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর বেলায় স্বামী সোহেল তাকে বাসায় রেখে কাজের উদ্দেশ্যে বের হয়। কাজ থেকে সকাল ৮ টার সময় নাস্তা খাওয়ার জন্য বাড়ি ফিরে আসলে দরজা খুলে দেখে শারমিনের পরিহিত শাড়ি দিয়ে সয়ন ঘরের ধর্নার সাথে গলায় ফাঁশ দেওয়া অবস্থায় দেখতে পায়। পরে তাকে স্বামী ও তার ভাবি ঝুলন্ত অবস্থায় ঘরের মেঝেতে রেখে দেয়। পরে স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদককে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মৃত সুমাইয়া শারমিন ৫ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করছি। এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়না তদন্তের রিপোর্ট আসলে বলা যাবে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।