🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

তারেক রহমানের নেতৃত্বেই সরকারকে উৎখাত করা হবে: মির্জা ফখরুল

fokrul nw3
❏ সোমবার, সেপ্টেম্বর ৬, ২০২১ জাতীয়

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বেই বর্তমান সরকারকে উৎখাত করা হবে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (৬ সেপ্টেম্বর) মির্জা ফখরুল ঠাকুরগাঁওয়ে তার কালিবাড়িস্থ বাসভবনে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপি দেশের সর্ববৃহৎ দল। তিন তিনবার রাষ্ট্র ক্ষমতায় ছিল। কিন্তু আমাদের দুই নেতা খালেদা জিয়া ও তারেক রহমান। খালেদা জিয়াকে মিথ্যে মামলায় কারাবরণ করতে হয়েছে। আজ যে রাজনৈতিক সংকট, এই সংকট শুধু বিএনপির নয় সারা দেশের। ফ্যাসিস্ট সরকার চায়না দেশে গণতন্ত্র থাকুক। তারেক রহমানের নেতৃত্বেই এই ফ্যাসিস্ট সরকারকে উৎখাত করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকার সবকিছুতেই ব্যার্থ। করোনা প্রতিরোধে, ডেঙ্গু প্রতিরোধে। লক্ষ লক্ষ যুবক বেকার। সরকারকে উদ্দেশ্য করে বলেন, জিয়াউর রহমানের কবর নিয়ে না পড়ে বেকার সমস্যা সমাধানে মন দেন।

মির্জা ফখরুল বলেন, জনগণের দৃষ্টি অন্যত্র নেবার জন্য সরকার জিয়াউর রহমানের কবর নিয়ে পড়েছে। এটি একটি কুরুচিকর অরাজনৈতিক বক্তব্য। জিয়াউর রহমান ছিলেন স্বাধীনতার ঘোষক, তার লাশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে ঢাকায় নিয়ে আসা হয়েছিল, তার পোষ্ট মর্টেম রিপোর্টও আছে।

বিএনপি মহাসচিব বলেন, প্রধান নির্বাচন কমিশনার সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা হয়ে গেছে। ভোটে জণগণ আর উপস্থিত হয়না। সরকার চায়না স্বাধীনভাবে ভোট হোক, যোগ্য নেতৃত্ব বেরিয়ে আসুক। তাই আমাদের সিদ্ধান্ত আমরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেবনা।

সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন