🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

গাজীপুরে চাঁদা না পেয়ে হাসপাতাল ভাঙচুর, অভিযুক্ত গ্রেফতার

Gazipur news
❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরে চাঁদা না পেয়ে হামলা চালিয়ে হাসপাতাল ভাঙচুরের মামলায় অভিযুক্ত জাকির হোসেনকে (৪৩) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে নগরের ইটাহাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বাসন থানার আউটপাড়া এলাকার মৃত আব্দুল লতিফ হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের সেপ্টেম্বরে জয়দেবপুর থানার নয়নপুরে বাংলাদেশ নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে চাঁদা দাবি করে জাকিরসহ কয়েকজন। কর্তৃপক্ষ চাঁদা না দেওয়ায় হামলা চালিয়ে হাসপাতাল ভাঙচুর করা হয়। ঘটনার পর হাসপাতালের নার্স নিলুফা আক্তার বাদী হয়ে থানায় মামলা (নম্বর-২৫) করেন।

এতে জানাকুর এলাকার মৃত হাসমত আলীর ছেলে বাবুল হোসেনকে প্রধান ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করা হয়। তদন্ত শেষে বাবুল হোসেন, জাকির হোসেন ও সেলিম হোসেনের বিরুদ্ধে গত জুনে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

গাজীপুর মেট্টোপলিটন বাসন থানার এসআই সাখাওয়াত হোসেন জানান, গ্রেফতারি পরোয়ানা ভুক্ত জাকির হোসেন দীর্ঘদিন পলাতক ছিলেন। গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন