বজ্রপাতে কৃষকের মৃত্যু

Mymensing News
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের নান্দাইলে পৃথক স্থানে বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুই নারী। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম আব্দুল হান্নান (২৮)। সে উপজেলার রাজগাতী ইউনিয়নের পাছদরিল্লাহ গ্রামের উমেদ আলীর ছেলে।

আহতরা হলেন আঁচারগাও ইউনিয়নের সিংদই খাড়দারা গ্রামের ইয়া হিয়ার স্ত্রী আলপনা বেগম (২৬) ও হোসেন আলীর স্ত্রী সাথী আক্তার (২৫)।

বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার রাজগাতী ইউনিয়নের পাছদরিল্লাহ গ্রাম ও আঁচারগাও ইউনিয়নের সিংদই খাড়দারা গ্রামে বজ্রপাতের ঘটনা ঘটে।

কৃষকের মৃত্যুর বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) ওবায়দুল রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, নিহত হান্নান কৃষি ও দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। তার বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছ কেটে বাড়ির ফিরছিল সে। তখন আচমকা বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা কামরুজ্জামান জানান, বেলা সাড়ে এগারোটার দিকে গুরুতর আহত থাকায় দুই নারীকে এ হাসপাতালে আনা হয়েছিল। তখন তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, ওই দুই নারী সম্পর্কে জা হয়। তারা বাড়ির পাশের একটি বাজারে যাচ্ছিল। কিছুদূর যেগেই হঠাৎ বজ্রপাতে তারা সড়কের পাশে ছিটকে পড়েন। পরে আশপাশের লোকজন তাদেরকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, বজ্রপাতে মৃত্যুর বিষয়টি সন্ধ্যার পর জানতে পেরেছি। এ দুর্ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে।

আরও পড়ুন :
Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

Mymensing news ঘুষ লেনদেন, এএসআই প্রত্যাহার

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন