🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

অবশেষে মুখ খুললেন নুসরাত

nusrat n343
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- গেল ২৬ আগস্ট মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। এদিন দুপুরে কলকাতার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। এরপর পেরিয়ে গেছে ১৩ দিন। সন্তান নিয়ে সবকিছু থেকে নিজেকে আড়াল করে রাখলেও বুধবার প্রথমবার প্রকাশ্যে এলেন তিনি।

ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে কলকাতার এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন নুসরাত। আর তাই, নুসরাতের উপস্থিতি ঘিরে সেখানে ছিল উপচে পড়া ভিড়। যথারীতি সন্তানের পিতৃপরিচয় বিতর্ক পিছু ছাড়ল না তার। সাংবাদিকদের কঠিন প্রশ্নের হাসিমুখে জবাব দিলেন তিনি।

সন্তানের জন্মের পর জীবন পুরোপুরি বদলে গিয়েছে নুসরাতের। তিনি বললেন, ‘২৬ আগস্টের আগে এবং পরে আমার জীবনের ইতিহাস, ভূগোল সবটাই পালটে গিয়েছে… আমি খুব ভালো একটা সময় কাটাচ্ছি, এটা নতুন একটা জীবন বলতে পারেন’।

তারকা-সংসদ সদস্য জানালেন, সুযোগ পেলে ২৪ ঘণ্টাই ছেলের সঙ্গে কাটাতেন। নুসরাতের কথায়- ‘নতুন মা হিসেবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই ঘুমোচ্ছি না। ছেলে একদম সুস্থ আছে’।

এখন সন্তান ঈশানের স্বাস্থ্য নিয়েই বেশি চিন্তিত নুসরাত, তাই ডায়েট-ফায়েট নিয়ে ভাবার সময় নেই তার। মাতৃত্ব উপভোগ করছেন পুরোদমে। সন্তান জন্ম দেওয়ার পর মেদ ঝরাতে বিশেষ কোনো ডায়েট মেনে চলছেন কি না জানতে চাইলে তিনি বললেন, ছেলেকে স্তন্যপান করাচ্ছেন, ডায়েটের কথা পরে ভাবা যাবে। খাওয়া-দাওয়ার ব্যাপারে এখন কোনো ত্রুটি রাখছেন না।

ছেলেকে ঈশান নামেই ডাকছেন নুসরাত, তবে ছেলের ডাকনাম নিয়ে জানতে চাইলে অভিনেত্রী বললেন, ‘সবাই অনেক নামে ডাকছে ওকে, অনেকগুলো ডাকনাম ওর। আমি কিন্তু ঈশান বলেই ডাকছি’। নতুন দায়িত্বের সঙ্গে নুসরাত মানিয়ে নিচ্ছেন একটু একটু করে, বললেন, ‘প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পাল্টাচ্ছে একটু একটু করে, আমিও পাল্টে যাচ্ছি’।

নুসরাতকে ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন রাখা হলে নুসরাত বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে।’

নুসরাতের এই বক্তব্যে পরোক্ষভাবে অনেকটা স্পষ্ট হয়ে গেল তার সন্তানের পিতৃ পরিচয়। সন্তানের বাবা-র সঙ্গেই ঈশানের দেখভালের দায়িত্ব পালনের কথা বলেন। আর পরের লাইনেই যশের নাম নেন নুসরাত।

গত ২৬ আগস্ট ঈশানের জন্ম দিয়েছেন নুসরাত। পুরোপুরি সুস্থ রয়েছেন বলেই এত দ্রুত কাজে ফিরতে পেরেছেন বলে জানালেন ১৩ দিন বয়সী ছেলের মা। নুসরাত বললেন, ‘অনেক দিন মানুষের কাছ থেকে দূরে আছি, তাদের প্রতি আমি দায়বদ্ধ, তারা আমাকে ভোট দিয়েছেন। তাই দ্রুত তো কাজে ফিরতেই হতো’।

এখনই শুটিং সেটে ফিরছেন না নুসরাত। জানালেন, ‘ঈশানের জন্য আমার সময় একটু প্রয়োজন, সাংসদ হিসেবে আমার কিছু দায়িত্ব রয়েছে বলেই এত দ্রুত আমি কাজে ফিরেছি কিন্তু এখনই ছবির জন্য কমিটেট হব না’।

আরও পড়ুন :
আমার এখনো বিয়ের বয়স হয়নি: জায়েদ খান

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

sakib khan ছেলে জয়ের জন্মদিনে যা বললেন শাকিব খান

❏ সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

newsn234m2 সৃজিতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাজনন্দিনী

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

গায়ক হতে চান এরিক এরশাদ

❏ বুধবার, সেপ্টেম্বর ২২, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন