🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৩ আশ্বিন, ১৪২৮ ৷ ১৮ সেপ্টেম্বর, ২০২১ ৷

টেকনাফ ট্রলারঘাটে সাড়ে ৩ লাখ ইয়াবা ফেলে পালালো পাচারকারীরা

bgb
❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৯, ২০২১ চট্টগ্রাম, দেশের খবর

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের ট্রলারঘাট থেকে সাড়ে ৩ লাখ পিস ইয়াবা জব্দ করেছেন কোস্টগার্ড সদস্যরা।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাতে টেকনাফের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া ট্রলারঘাট এলাকা থেকে ওই ইয়াবা জব্দ করা হয়। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এসব তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক।

তিনি বলেন, গোপন সংবাদে জানা যায়, টেকনাফের শাহপরীদ্বীপ দক্ষিণ পাড়া ট্রলার ঘাট এলাকা দিয়ে একটি ইয়াবার বড় চালান পাচার হবে। এমন অবস্থায় কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার টেকনাফ লেফটেন্যান্ট কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে ওই এলাকায় একটি বিশেষ অভিযান চালানো হয়।

আমিরুল হক বলেন, অভিযানের সময় শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া ট্রলার ঘাট সংলগ্ন এলাকায় বস্তাসহ তিন ব্যক্তিকে দেখতে পান তারা। গতিবিধি সন্দেহজনক মনে হলে বাঁশি এবং টর্চ লাইটের মাধ্যমে তাদের থামার সংকেত দেওয়া হয়।

তিনি জানান, পাচারকারীরা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সাদা রংয়ের তিনটি বস্তা ফেলে অন্ধকারে আড়াল নিয়ে গ্রামের দিকে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে বস্তাগুলো খুলে তল্লাশি করে ৩ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। উদ্ধার হওয়া ইয়াবা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন